তোমার এই স্পর্শের শীতল ছায়া
ধারন করেছি হৃদয় গহীনের
অন্ধ ভালবাসার নিবৃত্ত্বের গুহায়।


মানুষের চাওয়ার কতকিছু থাকে
আমার চাওয়া শুধু একটা
তোমাকে কাছে দেখে ভালবাসা।


তোমার ছায়া, মায়া আর কায়া
দিয়েছ আমায়,
থাকবে ভালবাসায় ভরিয়ে জীবন ধরিয়া।


আসমান জমিন স্বাক্ষী রেখেছি,
তোমাকে করেছি আমার সোনার তরী ।
ভালোবাসা চিরন্তন তোমাকে দেয়া,
হারাতে হলে,
চলে যাবে জীবন ধারা
তোমার স্পর্শের প্রয়োজন সারা-জনম,
যা ছাড়া থাকে না, হয়ে যায়
পৃথিবী অন্ধময়।


আমি জানি তুমি আসবে হয়ে,
সময়ের তাগিদে
একই আত্মার দুইটি আপন মন।


(¯`·.·´¯)
` ·.¸.·´❤