(এক)
হারানো স্মৃতি
মায়াময় অতীত
পুরানো প্রীতি।
     (দুই)
আঁধার মন
কালরাত্রি যাপন
প্রাণের পণ।
     (তিন)
স্বপ্ন পরশ
হুতাশনের জ্বালা
নেই হরষ।
     (চার)
চাঁদের আলো
দুঃখের ছোঁয়ায়
লাগেনা ভালো।
     (পাঁচ)
বিষণ্ণ হিয়া
শরতের রাতেও
বিহনে প্রিয়া।