তোমার অগাধ দেয়া স্নেহ মায়া
প্রাণে দুলিয়া করছে আমায় কাভু,
ওহে দ্বীনহীনের প্রভু -
তোমার অগাধ দেয়া স্নেহ মায়া
প্রাণে দুলিয়া করছে আমায় কাভু ৷


ধরায় বহা স্নিগ্ধ কুমল হওয়া
গায় ঝরিয়া, সান্ত রাখে হিয়া
বিনোদ পরে আকাশ ভরে
চন্দ্র তাঁরা রাখো সাজিয়ে
ফুলে ফুলে ভরো অসীম কুসবু ৷
ওহে দ্বীনহীনের প্রভু
তোমার অগাধ দেয়া স্নেহ মায়া
প্রাণে দুলিয়া করছে আমায় কাভু ৷


বন বিজনে তরু-লতা, সবুজপাতা
গিরি পর্বতে সান্তর পথে বিহ্বলতা
ঝরনার স্রোত চিত্ত জেতায় বিভো ।
মনোহারী দান, তোমার অবদান,
মনোমুগ্ধ বিশ্ব বাগান আখি ডুবু ডুবু ৷
ওহে দ্বীনহীনের প্রভু -
তোমার অগাধ দেয়া স্নেহ মায়া
প্রাণে দুলিয়া করছে আমায় কাভু ৷