বিভাসিত জ্যোত্স্নার ছায়াতলে
হারিয়ে যেতে মানা নেই
তোমায় নিয়ে সাথে
আজ এই নীশিথে নীলাভ রাঙ্গা আলোতে
ম’ন স্ফীতে ভালবাসার হরষ চিতে ।
হারিয়ে যেতে মানা নেই
তোমায় নিয়ে সাথে ।


হাতে হাত রেখে প্রেমানন্দে মেতে
ভেসে যাব বাঁধাহীন অমলিন স্রোতে
যামিনি অন্তরালে নিরবে
আলিঙ্গিয়া বাহে বাহে
চুমিয়া অধর উল্লাসে মৃদু ছন্দ গীতে ।
হারিয়ে যেতে মানা নেই
তোমায় নিয়ে সাথে ।


হূদয়ে হূদয়ে খেলে প্রেম ভাবে দোলে
সোহাগে মন-তন লুটিয়ে লব ছলে
প্রাণে প্রাণে প্রাণ মিলিয়ে
জড়িয়ে বাহু ডুরে
জোনাকি মতোফুটে উড়িব প্রেমরথে ।
হারিয়ে যেতে মানা নেই
তোমায় নিয়ে সাথে ।