নতুন আগমনে আনন্দিত উদ্ভাসিত হই;
ফেলে আসা সময়ের খামতি ভুলে যাই,
ভুলে যাই অপরাধ বা অশুদ্ধি।
যে দিয়ে গেলো নব আনন্দ বার্তা,
যে দিয়ে গেলো নতুন সকাল
যে দিয়ে গেলো আস্থা আর বিশ্বাস......
হ্যাঁ, পুরনো ফেলে গাই নতুনের জয়গান।