আজ কাল আমি হাতে শক্তি পাইনা..
নিস্তেজ পড়ে থাকে সে খাতার উপর।
কলম তুলে নিয়েছিলাম কাল,
কিছুই লিখতে পারিনি..
ভেবেছিলাম লিখতে না পারি কোন ভাবাত্মক কথা তবে একবার লিখবো তোমায় কতোটা ভালোবাসি। না.... সে আর হলো না।
লেখা হলনা আমার ভালোবাসার কথা...
কালি ভরা কলম, সাদা কাগজের দিস্তা তেমনি পড়ে আছে।
আমি চেয়ে আছি এইগুলোর দিকে..
আমার খাতা কলম এমনি ঘুমিয়ে আছে...
শুধু জেগে আছে আমার ভাবনা..
সব অগোছালো এলোমেলো সৃতি...
আর ক্লান্ত আমি।