--- ওই! অবশেষে বিয়েটা করেই ফেললে বল।
----হুম! তিন তিনটে বছর করলে প্রেম। এবার আস্টেপিস্টে না বাঁধলে পালিয়ে যাবে তো..., কে রিস্কি নেবে বল? না বা না। হি হি হি....।
--- আচ্ছা! তাই বিয়ে করলে।
---- হুম! ভেবেছিলাম- সিঁদুর পড়াতে বললে হয়তো ভীষণ রেগে যাবে। বিয়েটা করবে না। কিন্তু ভুল--একবার বলতেই এক চুটকি সিঁদুর নিয়ে রাঙিয়ে দিলে সিঁথি।
--- ওরে পাগলি আমার! আমি তো চেয়ে ছিলাম, তুমি আমাকে আটকে নাও সাত জন্মের মতো।
যাতে পরের জন্মে আর কোনো তৃতীয় ব্যক্তির সঙ্গে প্রেম বা বিয়ের জন্য দৌড়াতে না হয়।
      মনে আছে, পূর্ব জন্মে আমেরিকান ছিলাম। তখন তো তুমি ডোরে বাঁধোনি। তাই এত অপেক্ষার পর দেখা হলো।
---- হুম হনুমান! ঠিকই বলেছ। আর তুমি চেয়েছো বলেই কিন্তু আমার মাথায় এই ভাবনা এসেছে।
--- হুম! একদম। দুটোই তো হনুমান।---
ওই পাগলি! জানো তো, তুমি আর কিছু পার বা না পার, আমায় কিন্তু হনুমান বানাতে খুব পার। আর তাই তোমায় এত এত ভালবাসি। বুঝলে হনুমান।
---- ও তাই। তাও ভালো.... ভালো তো বাস আমায়। হি হি হি হি।
--- তবে বিয়েতে খুব ইচ্ছে ছিল জান....?
---- হুম হনুমান! যদিও বা আসেনি কোনো বারাত, হয়নি মালাবদল, সাতপাক, হয় নি কোনো মন্ত্রোচ্চারন।
--- তাতে কি হয়েছে পাগলি। তবুও তো " গড" আর "অগ্নি"কে সাক্ষী করে দুটো ধর্মকেই বাঁচিয়ে রেখে গেলাম।
----হ্যা বাবু! ঠিকই। পূর্ব জন্মের জন্য "গড" আর এবার "অগ্নি"। কেয়া বাত- কেয়া জোড়ি।
--- অসম্পূর্ণ ভালোবাসা এবার তাহলে সমাপ্তি হল।কি বল --
---- হুম! বলেছিলাম না রাবনে বানায়া ইয়ে জোড়ি। তাতে আর কি করতে পারি।
--- একদম পাগলি। তাই তো অলৌকিক শক্তি দিয়েছিল হাজারও সংকেত।
---- হুম হনুমান! আমাদের "ভালোবাসাতে আছে স্বর্গ"। আর "স্বর্গেই আছে ভালোবাসা।" বুঝলে হনুমান ডট কম। হি হি হি হি।
--- হ্যা রে পাগলি! বুঝেছি হনুমান ।
---- হনুমান ২ ৩ ৪ হি হি হি হি।



(          এই কথা স্বীকার করতেই হবে যে--- আর যাই হোক- সত্য ভালোবাসা কখনো মরে না।
          এই লেখাটি কাকতালীয় গল্প হলেও একদম সত্যি। এই সত্য ঘটনা আপনাদের সামনে তুলে ধরলাম।))