কবিতারা ফুলের বাগান
সুগন্ধি তার বেশ
প্রজাপতির অপূর্ব ডানা
স্বপ্নময় পরিবেশ।


মৃদু হাওয়া  স্নেহ বোলায়
সিউৱে উঠে হাতের ছোঁয়ায়
কবিতা তুমি যেন প্রিয়
কবিতা পূর্ণ লাভ  পিয়া।


পাশাপাশি দাঁড়িয়ে আমি
দেখেছি মানবী  রূপ
চাঁদের আলোয় মুগ্ধতা
তুমি যে অপরূপ।


আমি যেন ভুলে থাকি
পেয়ে এই মাধুর্য
কবিতার প্রেমে ডুবে থাকি
কবিতার প্রেমে ধার্য।