কিছু কথা ছিল,
কথাগুলো বড় একা ছিল ।
সে তো তুমি জানলে না কোনদিন ।
জানবে কি করে ?
একজন শুধু কেঁদে মরে ।


এক ফালি মন ছিল ।
মনে ভালবাসা রাখা ছিল ।
যার তরে রাখা ভালবাসা,
সময় হলো না তার আসা ।
কি করে জানবে তুমি ?
একজন নিয়েছে সে ভূমি ।


কিছু রাখা ছিল ।
মনের গভীরে আঁকা ছিল ।
তুমি তার খবর রাখো নি,
সে মনের সঙ্গে থাকো নি ।
কি করে জানবে তুমি বলো ?
সে জনের আঁখি ছলোছলো ।