আজ রাতেতে মনটা কেন
লাগছে এলোমেলো !  
বুকের ভেতর উথাল পাথাল
কোন বিষাদে পেলো ?
কার তরে তোর কাঁদছে রে মন
কার স্মৃতিতে আজ ।
ঘরের ভেতর একলা বসে
মনের ভেতর বাজ ।
এমন দিনে বর্ষা রাতে
কোন অবসাদ এলো ?
উথাল পাথাল বাইরে বাতাস
ভেতর এলোমেলো !