তেমন করেই হাসো আরো একবার দেখি ।
সেই যে বিকেলখানা যেমন অবুঝ ছিল,
হঠাৎ হাওয়ার মাঝে এসেছিল ঝড়ের পরশ,    
তুমি হেসে বলেছিলে তুমি রাজি আছো ।
তেমন করেই আরো একবার হাসিমুখে এস ।
আরো একবার সেরকম ভাবে
আমি বুকভরে শ্বাস নিই ।
আরো একবার জীবনের মানে খুঁজে নিয়ে
বাঁচবার লড়াই চালাই ।
আরো একবার পাশে চলে এস,
পাশাপাশি দুজনে দাঁড়াই ।