এভাবেই নেমে যাক মানুষের মুখ জলের গভীরে ।
কানাচে কাঁপন লেগে আয়নার কাঁচে,
থির থির উড়ে যাক উভলিঙ্গ কামনা বাসনা ।
লাল ঠোঁট আঁকা নীল চিঠি খুলে,  
মনে মনে হামি দিই তাকে ।
সবে তো সপ্তাহ শুরু,
খোঁয়াড়ের দরজাটা আলবৎ খোলা পাবো
আজ রাতে ।