পরীক্ষা শেষ,   বাড়ি ফিরছে মেয়ে
বৃষ্টি ভীষণ,     মেয়ে চলেছে ধেয়ে
ধর্ষণ শেষ,      লাশ হয়ে আছে শুয়ে


(ধর্ষিতার নাম প্রকাশ করা নিষেধ, মেয়েটির নাম দেওয়া হয়েছে অপরাজিতা। আজ রাজ্যে একের পর এক ধর্ষণের বিরুদ্ধে মিছিল। যাচ্ছি পা মেলাতে।)


অনুরোধ, কেউ 'ভাল', 'দারুণ' জাতীয় মন্তব্য দেবেন না। পারলে মেয়েটার কথা চিন্তা করুন, ধর্ষণকে প্রতিরোধ করুন।