দিনমন্ত্রী রাতমন্ত্রী শোনো জলপাই রাত
ব্যর্থ যেন হয়না হাত, যেন না-জানে প্রভাত
কর গোপন পরিপ্লান
সাজাও শক্ত অভিযান।


এ্যাতো দফা স্যাতো দফা ষড়যন্ত্র সব
সব দফা রফা কর করে দাও সব শব।


স্যাটেলাইট ল্যাম্পলাইট
ক্যামেরা-চোখ বন্ধ
ডেইলি বিবেক ডেইলি আবেগ
থাকতে হবে অন্ধ।


এ্যাতো দফা স্যাতো দফা লক্ষ প্রাণে ঘুমায়
গভীর রাতে গভীর ঘুমে শাপলা বিছানায়।


ব্লাক ফাইটার ব্লাক ফাইটার
চালাও ব্রাশ বৃষ্টি
ফায়ার সার্ভিস ফায়ার সার্ভিস
ধুয়ে ফেল অনাসৃষ্টি।


ট্রাক-ড্রাইভার ট্রাক-ড্রাইভার
নিয়ে যাও সব দফা
জলপাই রাত জলপাই রাত
করে দাও সব রফা।


লেইডি হিটলার লেইডি হিটলার
কালরাত অন্ধকার
হিউম্যান কিলার হিউম্যান কিলার
অন্ধকূপ শাপলার।