তুমি একমুখ চকচকে হাসি দাও
আমি পুরো বেলা ভ'রে দেবো চকচকে সুখে।


তুমি দুইচোখ ঝকঝকে রোদ দাও
আমি দিনরাত ভ'রে দেবো ঝকঝকে চোখে।


তুমি এককলি গোলাপের কলি দাও
আমি পুরো বাগান ভ'রে দেবো বিন্যস্ত গোলাপে।


তুমি একফালি যাদুময় গ্রীবা দাও
আমি পুরো জল ভ'রে দেবো বনহংসী মিথুনে।




----------------------------------------------------
(অসম্পুর্ণ লেখা।
প্রিয় পাঠক, শেয়ার করুন আপনার একটা-দু'টা মনের চরণ!)