আমার সাথে কবিতা তুমি করোনাকো আর আড়ি
ভালবাসার পথটি ধরে হাঁটছি তোমার বাড়ি।


দরজা খুলে একটু হেসো
বেসো একটু ভালোবেসো; -
তোমায় নিয়ে ঘুরতে যাবো ব্যস্তগ্রহ ছাড়ি
মনে রেখো, তো্মার জন্য হয়নি আমার বাড়ি।


আমার সাথে করোনাকো কবিতা আর আড়ি।





----------------------------------------------------------------------
অসম্পূর্ণ!