তোমার ভাষা এক অনন্যের আবাদ
হৃদয়ের উষ্ণতায় হয় যে কোনো কবিতার অনুবাদ।


শুধু তুমি নিরুপমা নীলিমা
কোনো রঙতুলিতেই এঁকে শেষ হয় না প্রিয়মুখ মহিমা।


তুমি অনন্ত উজ্জল বিমূর্ত কবিতা
আদি অন্ত বাতাসের মনোদেহে বয়ে আনো সুখ-বারতা।