আমি
যে পথে ঘোষিত বিন্যাস
হাঁটছি
যেখানে হৃদয়ের ক্যানভাস
আঁকছি


তুমি
যে পথে নিসর্গের আকাশ
হাঁটছো
যেখানে হৃদয়ের বাতাস
ভাসছো


প্রিয়!
এসো হৃদয়ের ক্যানভাসে
এসো নিসর্গের বিন্যাসে
ভাসাই জীবন
                 জীবনের বাতাসে