দিনের পরে রাত আসে রাতের পরে দিন
কিকরে বোঝাই তোমায় আমি ভালোবাসি সিমাহীন।
কী করে বোঝাই তোমায় আমি কত ভালোবাসি
তুমি কী বুঝতে পারনা আমি কেন তোমার পাশে ছুটে আসি।
কিকরে রাখি বল এই হৃদয় ভাঙ্গা মন
আমি তোমায় ভালবাসি কত বুঝবে তুমি কখন।
ঘুমের ভরে স্বপ্ন দেখি শুধু নিয়ে তোমাকে
মনে কী পড়েনা তোমার একবার ও আমাকে।
শুধু কবিতা লিখি তোমার ভাবনায় আমি
বুঝবে কি বল এই কবিতার মানে তুমি।
মনে কী নাই তোমার আমাদের প্রেমের কাহানী
তুমি ভুলে গেলে ও আমি কখন ভুলতে পারিনি।
মনে কি পড়ে না তোমার সেই পুরান কথা গুলি
সাইকেলে চেপে মোরা ঘুরতাম কত গ্রামের অলিগলি।
বুকের উপর মাথা রেখে কত কথা বলতে তুমি মোরে
বলেছিলে কখন ভুলে যাবে নাতো আমারে।
ভুলি নাইতো আমি শুধু ভুলে গেছো আমারে তুমি
কী করি বল এই অসহায় মন নিয়ে একা আজ আমি।
গাছের ওপর লিখেছিলাম আমরা দুজনের নাম
আজ তুমি আমারে জানিয়ে দিলে ভালবাসার কত দাম।
সবসময় তুমি আমারে বলতে তুমি খুব বোকা
সত্যি হল তোমার কথা তাই আজ আমি খুব একা।
আমি দেখতাম শুধু তোমার ঐ দুটি চোখ আর সুন্দর মুখ
আমকে কাঁদিয়ে তুমি পেলে বল কত সুখ।
দেখতাম যখন তোমার লাজুক নয়ন আর আলত মুখের হাঁসি
জাগতো আমার মনেতে প্রেমের জোয়ার আর হৃদয় হত খুব খুশি।
যেদিন বুঝবে আমি ভালবাসি কত তোমায়
সেদিন হয়ত তুমি দেখতে পাবেনা আর এই সুন্দর পৃথিবীতে আমায়।
চলে যাব আমি ঐ নীল আকাশের ওপারে
তোমার থেকে আমি সরে যাবো অনেক দুরে।