যেদিন বললে তুমি জলে ভরা ছল ছলে ওই দুটি চোখে
হৃদয়ে পাথর রেখে কঁম্পিত ঠোঁটে শুকনো মুখে।
মুছে দাও আমার নাম তোমার হৃদয় থেকে
কস্ট দিতে চাই না আর,  তোমার কঁম্পিত বুকে।
চায় না আমার বাড়ির লোকেরা তোমাকে
ভাল যদি বাস মোরে,তবে ভুলে যাও আমাকে।
এই দুনিয়া দেখতে চায়না আমাদের ভালবাসা
আজ থেকে বন্ধ কর তুমি আমার কাছে আসা।
এই পৃথিবীর বুকে আমাদের ভালবাসা কত অসহায়
মুছে ফেল পুরান সৃতি গুলো কত কি না করেছি প্রেমের নেশায়।
ফিরিয়ে দিলাম তোমার দেওয়া এই ঝিনুকের মালা
কত খেলেছি যৌবনের টানে আমরা দুজনে প্রেমের খেলা।
এস আমি তোমার হাতে শেষ বারের মত একটি চুম্বন করি
এস আজ তোমাকে এক বার বুকেতে জড়িয়ে ধরি।
এই জীবনের পথ চলা এক সাথে হল না আর
বলেছিলি সাথী হয়ে থাকবো চলার পথে তোমার।
কিছু দিন পরে ছলে যাব আমি ঐ ছোট্ট নদীর ওপারে
আমার জন্য অপেক্ষা করনা আর এই লালা মাটির রাস্তার ধারে।
যদি কোন দিন ভুল করে দেখা হয়ে জায় কোন পথের মাঝেতে
কস্ট পেওনা মনেতে, দেখে আমারে বৌয়ের সাজেতে।
আজ থেকে ভেবে নিও তোমার সাথী গেছে মরে
শেষ বারের মত দাও তুমি, আমারে ক্ষমা করে।