*মেঘ জমেছে মনের আকাশে*


*ছোট্ট আলময় চাঁদের আঁগিনায়।*


*জল ঝরছে  দুনয়নের কোন হতে *


*কারন হৃদয় ভেঙ্গেছে ভালবাসায়।*


*পাহাড় ভাঙ্গা ছোট্ট মন আমার *


*জ্বলছে বুকের ভেতর দাউ দাউ করে।*


*কিছু দিনের আকটু ভালবাসার*


*সৃতি গুলো আকড়ে ধরে।*


*সুতো কাটা কাগজের ঘুড়ির মত*


*উড়ছি দুঃখের বাতাসের বুকে।*


*খুঁজে পাইনা সুখের ঠিকানা*


*তবুও হাঁসছি এই পোড়া মুখে।*


*সূযের মত স্থির হয়ে আছে*


*গতি হীন জ্বলন্ত জীবনটা।*


*পৃথিবীর মত ঘুরছে আমাকে ঘিরে*


*আকাশের বুকে আমার সুখ পাখিটা।*


*বন্দী হয়না সে আমার মনের জালে*


*তবুও রেখেছি হৃদয়ের জানালা খুলে।*


*সুধু তুমি আসবে বলে।*