( ১)     বিরক্তি শুধু
           সংসার চলছে
           ‌এটাই জাদু!


     (২)  করোনা কেনো
            যায় না  এখনও
            বিরক্তি যেন!


      (৩) খুঁজছে মন
            কতোদিন ধরেই
            আপন জন!


       (৪) নয়ন খানি
            কখনও হবেনা
            ‌আমার জানি!


       ( ৫) মায়ের মন
             অতি আপন করে
             বোঝে ক'জন!


        (৬) সদাই ভাবি
             কখনও কী পাবো
             সুখের চাবি!


        ( ৭) আশার আলো
              বলেছিলো আমায়
             ‌  রাখবে ভালো!


         ( ৮) কাজের নয়
                তবু টেনে চলেছি
                এটাই হয়!


         (  ৯) তোমার গান
                 দিয়েছিলো আমার
                 হৃদয়ে টান!


        ( ১০) নেতার বাণী
                সংসার নিয়মে
               ‌ ধোকাই জানি!


** **  প্রিয় কবি, মার্শাল ইফতেখার আহমেদ
        এবং কবি অসিত কুমার রায়,এনাদের
      দ্বারা উৎসাহিত হয়ে একটি ছোট্ট প্রচেষ্টা মাত্র।