বাচ্চা পেলেই দাদু হাসেন হাতটা মিলাও আমার হাতে
দাদুর নাম গোকুল দাম
করেন  না ত হরির নাম
কথা বললেই হা হা হাসি
খেলার মাঠই গয়া কাশী
দাদুর গানে সন্ধে বেলায়  ছেলের দল রোজই মাতে।
দাদুর মাথা গানের খাতা
মুখস্ত সব গানের কথা
ভোর বেলাতে দাদুর কান
রোজই শোনে পাখির গান
দুঃখ হরণ পথের ধারে দেখা হল দাদুর সাথে
দাদুর উঁচু মাথা উঁচু মান
সকাল বেলায় গঙ্গা স্নান
হাঁটেন তিনি জোর কদমে
নাগাল কি পায় রে যমে
যমকে দাদুর থোড়াই কেয়ার যমই পেছন পেছন হাঁটে
হা হা হেসে দাদু বলে
যম ফেঁসেছে আমার call -এ
একশ কুড়ি পার করেছি
সুগার প্রেসার দূর রেখেছি
কোথায় গেল বৈতরণী খুঁজছি যাব মরন পথে।