খরগোশ বলে কছুভাই দাদুরা অতীত, গল্পও নেই আর
যাব হ্রদের ওই ধার
তোর পিঠে হই পার,
মাঠ এলে তৈয়ার  
মোর পিঠে হবি পার।
শোন দুজনেরই জিত আজ, তাই  নেই আর কারো হার।
কছু  বলে  ঠিক আছে খরগোশ দাদা
ফাঁপরে  পড়েছ  তাই
আমাকে ডাকিছ ভাই
দরকারে ভাই বল
তারপরে কথা গেল
আমারটা ঠিক বুঝি  ভেব নাকো গাধা।