দেখছ আমায় ! আমি এখন নাই।
যখন তুমি
দেখতে পেলে
তখন আমি
গেছি চলে।
দেখলে হেথায়
আমার আলো
ভাবলে তোমায়
তারায়  ছুঁল।
লাগল তোমার
কোথাও ভালো।
শুন্য হয়েও
রইল আলো,
মৃত্যু পথেও  
বাসতে ভালো।
নেই আমি তো  
তাও দেখ ত  সেইতো  আমি চাই।