মৃত্যু  
মৃত্যু এখন এস নিদ্রা বেশে
প্রতি রাত এস স্বপ্ন নিয়ে আমার পাশে
ক্লান্ত হলে যাব  তোমার দেশে।


অভিশাপ  
চরম শীতল ক্ষণে শব্দরাও চুপচাপ
ফুলেরাও ভঙ্গুর, ধীরে ধীরে  হৃদয়েরা হারায় উত্তাপ
এক্ষণে সম্মুখে  আমি দাও অভিশাপ।