অক্সিজেন  
ওরে ও অক্সিজেন, বাতাসে ঘুরছ ক্যানে
চইলা আইস মোর শ্বাসে
আস বইস  ফুসফুসে
রক্ত সব কইরা সাফ
জীবনকে দাও তাপ
বাইরে লইয়া যাও সাথী করে কার্বনে।
---------------------------------
ঘোরা ঘুরি
বিশ্ব জুড়ে চলছে রে ভাই অদ্ভুত এক ঘোরাঘুরি
তুমি ঘোরো আমিও ঘুরি
সাথে চিন্তার  ঘোরা ঘুরি
সুখের বাড়ি,দুখের বাড়ি
ঘোরার মাঝে ভাব আড়ি
ঘোরাঘুরির চক্করে একদিন ভোঁ কাট্টা জীবন ঘুড়ি।