শেষ রাত্তির পূব আকাশে
ফুটছে লেখা কয়টি নাম,
ডাক বাতাসে আসছে ভেসে
আয় চলে আয় স্বর্গধাম।
দেখরে তোরা উপর থেকে
ভিতর ঘরে আরও কজন
তারাও আমায় কাছে ডাকে
তারাও আমার স্বজন সুজন।
যাওয়ার আছে একটু দেরী
ঘরে আমার চলছে সাজ
এখন  কি আর যেতে পারি
বাকি আছে কিছু কাজ।
যখন আমি ক্লান্ত হব
আসিস আবার এই আকাশে,
তোদের  কাছে  থাকতে যাব
সিঁড়ি নামাস ভোর  বাতাসে।