সীতা উদাস, চুল উড়ছে, পোড়া অশোক বনে,
বন্দী সীতা প্রাসাদ কোনে,আমি দৌড়ছি ম্যারাথনে।
রাম হই বা রাবণ, বুঝছি কখন সীতার মন!
পাতাল মুখী মন, রাম রাবণ যুদ্ধ অকারন।
রাম ,রাবণ আছেটা কে! সীতার ছিন্ন ভিন্ন বুকে,
পাতাল কালি চোখে সীতা খোলা চুলে থাকে।
সাজ নেই লাজ নেই সীতা অশোকবনে একা,
মানী সীতা চাইছে কোন সরমা সখীর দেখা
রাম রাবণ আর হব না,  হব সরমা সখী,
সীতা তোমার বন্ধু হব, রাখ পাতাল যাত্রা  বাকি।