টাক ডুমা ডুম  ডুম
রাতে চ্যাট দিনে ঘুম।  
তুম তুম নানা  নানা
পড়া  শুনা করা মানা।
ধাই কুড় কুড় ধাই
দিন ভর কাজ নাই।
হাট্টি মা  টিম টিম
খাচ্ছি বসে দিচ্ছি ডিম।
তাক ধিনা ধিন  ধিন
বক বক  রাত দিন।
ড্যাং টা প্যাটেং ড্যাং
তেতো লাগে মিষ্টি ল্যাং।
সা রে গা মা পা ধা নি
ঝিন চাক চাক জীবনী।