ভিতর ঘরে দিচ্ছে তাড়া, হয়ে যা রে ছন্ন ছাড়া,
পিছু টানে দিস না ধরা যতই ডাকুক পেছন তারা।
যা চলে যা জাহান্নামে সমাজ বিধি নিয়ম ভুলে
একবার তো মন দুলিয়ে যা হয়ে তুই বাউন্ডুলে।
কিসের টান থাকিস পড়ে অকাজ নিয়ে ব্যস্ত ঘরে,
যা ইছামতি নদীর ধারে, কদিন পরে যাস ওপারে।
অনেক হল সং সাজা কিছু অকর্মারও আছে মজা
হয়ে বাউন্ডুলে রাজা এবার ছন্নছাড়ার ঘন্টি বাজা।
ফালতু শধু চিন্তা করিস, থাক কটা দিন চিন্তা হীন
যাবি উপরে চলে বাউন্ডুলে, নে হেসে নে এই ক দিন।