পূজোর বাজার গরম গরম
     পকেট  গরম
      মাথা গরম
টাকা চাইতে নেইত শরম।
      কেনা ধরম
      কেনা করম
বিবির কাছে বাবু নরম ।
      দেনা চরম
      চেনা চরম
পূজোর শেষই শান্তি পরম।
     পকেট খতম
      পয়সা হ্জম
শান্তি ওম্ শান্তি ওম্ !