দীপ...দীপ... আলো জ্বলে দীপাবলী রাত মাতে!
আলো জ্বালো, আলো দাও, আলো দেখি এক সাথে।
চাঁদ ছাড়া এই রাতে আলো ভরা মন মাতে .......... উজ্জ্বল সুখ !
চাঁদ আজ নিচে আছে,সব শিশু আলো মাখে...........আজ চাঁদমুখ !
তারা খসে, নিচে আসে , দীপে দীপে সব মিশে ...... তারা দীপগুলি!
দীপ সাথে দীপ হাতে, শুভেচ্ছা জোড় হাতে।....' শুভ দীপাবলী'