Honey Money  জানি না
ঋণী জীবন মানি না।  
পকেট ভরা রাখব মন ,
Loan কথা অন্য ক্ষণ।
দিস না EMI-ফাঁস
সাথে চিন্তা বারো মাস !
কে চাইছে স্বর্ণ হরিণ !
পকেট মারা যন্ত্র, ঋণ !
আমার সাধ্য আমার সাধ,
বিবেক বুদ্ধি শক্ত হাত।
চাই না ধারের ফান্টু গাড়ি,
ঠুনকো মানের ফুটো হাঁড়ি।
তৃপ্ত মনই আমার রাজা,
সোজা জীবন থাকব তাজা।