এদিক চাপলে ওদিক যাব
থাকব তো ভাই কোথাও!
ভাবলে তুমি বাঁচা গেল
করলে  ছু মন্তর উধাও !
খোঁজরে তোর ব্যস্ত মগজ
ভর্তি আকাশ, টুকরো কাগজ।
কোন হিসেবে করবি শেষ!
অবিনাশ নাশ ভাবছ বেশ !
ভ্যানিস করা এত সোজা !
থাকব সবাই এটাই  মজা !