হিসেবে যতই ভুল হোক বিয়োগ তো নির্ভুল,
নির্মূল কি করতে পারি মূল ভুলেরই মূল !
ভুলছি আমি ভুলছ তুমি ভুল মজারই খেলা!
ভুলের এই ভুলভুলাইয়ায় যত ভুলের মেলা।
ভুলই করে জীবন রঙ্গিন,ভুলই করে ধুসর,
ভুলই গড়ে ভুলই ভাঙ্গে কত সুখের ঘর !
ভুল করে তো হয়েছিল তোমার সাথে দেখা
একটা ভুলেই ভুলের জীবন বাঁচতে আমার শেখা।
ভুল করেও কি ভুলতে পারি পিতার মৃত দেহ !
ভুলতে আমি চাই না রে ভাই, ভুলেই থাকতে দিও।