পুকুরে ইলিশ মাছ ! বাগানে পদ্ম গাছ !
নেতার কাছে পাবি।
তাজা ঘোড়ার ডিম ! 4D দেখার থিম !
নেতার কাছে চাইবি।
চড়বি স্বর্গ সিঁড়ি ! বা মঙ্গলেতে পাড়ি !
নেতার পেছন চল,
ভরা জালি নোটে, জেতা জালি ভোটে ,
নেতা পাল্টায় ভোল।
না দিয়ে দাম! দিস বদ নাম !
ঠিক হচ্ছে কি ?
বুদ্ধি বিচার ভুলে, নেতায় মাথায় তুলে,
সবাই রাখো জী !