টিকে থাকতে চতুর্দিকে চলে হট্টগোল
ঘোল খাওয়ানো গন্ডগোলে সব শেয়ানা চালু মালে
   তলে তলে পাল্টে ফেলে যখন তখন ভোল।
--------------------------------------------------------
      স্বপ্ন হীন কোনো এক মাঝ রাত !
আমার তপ্ত বুক ছুঁয়েছিল তোমার নরম হাত
       হাত পুড়েছে তপ্ত বুকের সাথ!
-------------------------------------------------------
       একা ভাবছি মনে ঘরের কোণে
দুনিয়াটাকে নেব কিনে ইন্টারনেট আর সেল ফোনে
     গন্ড গোল কেবল লাইন কানেকশনে।