দেখলে জিভ তোতলে যায়
      তোতে পাগল আমি !
ভাবের ডোবায় ডুবে মরি,
          হাসেন অন্তর্যামী !
পিরীত ভূতে ঢেলা মারে,
         হরমোনেরই খেলা!
প্রেম গাড়ী পুঁ ঝিক ঝিক
        সকাল সন্ধ্যে বেলা!
তুই আমার ঐশ্বর্য রাই
       আমি শাহরুক খান!
জানি পরে মারবি ল্যাং
       এখন আমার জান !
একটা ডাকে ক্লাসের ফাঁকে
      এখান সেখান দেখা !
দু দিন পরে যাবি চলে
       তখন হৃদয় খাঁ খাঁ !
           # # #
ভাবছি যখন বুঝেই গেছি
        প্রেম পিরীতির সার,
পিরীত ভুতের কবল থেকে
          আমি পগার পার!