জাপটে ধরে ফাগুন হাওয়া, বল ত কেমন লাগে !
তখন কি আর জানি ফাগুন চিনি নি তো আগে !
মধ্য রাতে তার বওয়াতে আমার মনে ভয় !
আবছা মন অন্ধ কোণে মারণ কথা কয় !
ফাগুন হাওয়া ভুল করছে রঙিন মনে হেসে !
ছোটার বয়স ছুটি নিয়ে যাচ্ছে ফিরে দেশে !
ফাগুন বাতাস নিজেই খুনি, নিজেই হল লাশ !
কেন রে তুই করলি নিজের এমন সর্বনাশ !