তোকে কত কথা বলি,
তুই শুনিস কি না শুনিস বুঝতেও পারি না।
তাই তোকে মুখে বলা, মনে বলা  
আমার সব কথা চিঠিতে লিখে রাখি।
যদি তুই কোন দিন ভাল হস,তা হলে পড়িস।
সে দিন যদি আমি বেঁচে থাকি তা হলে একটা চুমা দিস।
যদি না বেঁচে থাকি তা হলে একবার আকাশের দিকে তাকাস।
সব বুঝে যাব।
তোকে দেখব আকাশের শূন্যতা নিয়ে
যেমন তুই দেখিস এখন আমাকে।
আর তুই যদি আগে চলে যাস আমি নিশ্চিন্ত হব তোর মুক্তি দেখে।
আর একবার ফিরে আসিস তুই।
উপরের ঘরে ঠিকানা রেখে আসিস।
আমি তোকে  ঠিক খুঁজে নেব।
এখন সোনার কাঠি খুঁজে বেড়াই রাত দিন।
যদি তার ছোঁয়ায় এই সাত মাসের শয্যা থেকে লাফিয়ে উঠে
চিৎকার করে ডাকিস ... বা.........বা !!!!