এক এক্কে এক দুই এক্কে দুই
দুজন মিলে ভেবেছিলাম জীবনটাকে ছুঁই।


তিন এক্কে তিন চার এক্কে চার
স্বপ্ন খোঁড়া চারিদিকে, মাথায় ধারের ভার!


পাঁচ এক্কে পাঁচ ছয় এক্কে ছয়
মেজাজ এখন বুকপকেটে,বুকের ভিতর ভয়!


সাত এক্কে সাত আট এক্কে আট
ধুক পুকুনি চিন্তা কখন থমকে যাবে হার্ট!


নয় এক্কে নয় দশ এক্কে দশ
এখন আমি লেজ বিশিষ্ট বাকীরা সব বশ!


একের ঘরের নামতা পড়েই বর্তে গেল জীবন !
তোমরা বল হিসেব করে কাটাচ্ছ সব কেমন ?