ঘরের ভিতর বাইরে থাকা
ভার্চুয়াল সব আদর মাখা।
মনের কথা আঙ্গুল ডগায়
ইচ্ছেমত ঘুর পাক খায়!
গোপন নেই বদ্ধ ঘরে,
পাখনা গজায় কথা উড়ে!
আঙ্গুল ফস্কে কত কথা!
উল্টে পড়ে পিছল ব্যাথা,
চ্যাট বক্সের গল্প খোশ
গল্প করায় নেই তো দোষ।