পতি >
এক হাতে  পুরানো হাত,
অন্য হাতে  নতুন হাত !
প্রেম সুড়সুড়িতে দাম্পত্য প্রেম চিৎপাত !
পত্নী >
এক হাতে রেজিস্টার্ড হাত
অন্য হাতে এ কার হাত!
উচিত  শিক্ষায় পতির খুচরো প্রেম কুপোকাৎ !
----------------------------------------


হিজি বিজি প্রেম
Easy busy Game !
Shame!Shame!Shame!


----------------------------------------