অচেনা
লুকোচুরি না মায়া !
নিজের কায়া ! না অন্য ছায়া !
-------------------------------
রাত গল্প
রাত্রি বেলা জানলা খুলে এত কথা কি!
ঘরে যত ঢুকছি তত আঙ্গুল চলতে দি!
-------------------------------
চিন্তা
রাত তিনটা,বহু তল আকাশে,
সব চিন্তা ঝুল  বারান্দায় বসে,  
তোরা চিন্তারা সব ওখানেই থাক!
নিচে দিন যেমন যাচ্ছে যাক ।