সম্পাদক মহাশয় :  আপনারে করি অনুরোধ ,
    আমার 'চ ড়ু ই ভা তী '  কবিতাটী
        মুছে গেছে , আমি যে আবোধ !
আপনার আসরেতে যদি উহা রক্ষিত থাকে ,
     বাধিত রহিব আমি ফিরাইলে উহাকে !
অবোধ ছাত্র আমি কিছু নাহী জানি ,
    ''মুছে ফেলো '' য়  Click  করি', Rule নাহী মানি !
সম্পাদক মহাশয় :  আপনারে করি  এই আবেদন ,
আমার 'চ ড়ু ই ভা তী '  কবিতাটীরে
                 করুন পুনরস্থাপণ !
                        
                  ইতি - দীপক কুমার পুশীলাল
অন্য কবি============
অমি  এখন বুড় হয়েছি  , মাথায় বিশাল টাক _
বহুদিন শুনিনি আমি  'বন্ধু' বলে ড্যাক ।