প্রিয় কবি- বন্ধুগণ –
          নববর্ষের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন  ।


শুভ নববর্ষের শুভেচ্ছা ও ভালবাসার  
                                    এই ১৪২০ ,
             স্নেহ- মমতা-আশীর্বাদে
                           ভঁরাও -মোদের খুশীর ঝুড়ি ;
১৪২০ সংখ্যার যোগফল হল
                        পয়মন্ত সংখ্যা ‘ সাত ’-
          বাংলা কবিতার বিশ্বায়নে ,
                           বাড়াও তোমার বাঙালী হাত ।
  শুভ মহরতে ঝলসে উঠুক
                            সুন্দর জীবনের কবিতা ,
   মৌলবাদী- সন্ত্রাসেরে পোঁড়াব এবার-
                       জ্বালিয়ে    অসুন্দরের চিতা ।
অসংখ্য ভাল কবিতা  যেন
          লেখা হয় এই  বছর ,
         কবিতা সংগ্রহে যেন  সমৃদ্ধ হয়-
                   বাংলা কবিতার আসর !


======================================


ওপাড়ের নববর্ষের আন্তরিক শুভেচ্ছা


    "  শুভ নববর্ষের আন্তরিক শুভেচ্ছা নেবেন- "
==================================================================================
আমার  ওপাড় বাঙলার দাদা-দিদি, চাচা-চাচী, মামা-মামী, পিশা-পিশী এবং
    আমার কবিতার আসরের সমস্ত সভ্য ও পরিচালক বৃন্দ !
নতুন বর্ষ অনেক মঙ্গলময় হোয়ে উঠুক সকলের জীবন সংগ্রামে !
                                   নমস্কার ও ধন্যবাদ –
                                    দীপক কুমার পুশীলাল
                                 কোলকাতা, পশ্চিমবঙ্গ , ভারতবর্ষ
                                       ৩১ শে চৈত্র ,১৪১৯