( ওয়েস্টগেটের হামলায় প্রাণ হারিয়েছেন ঘানার কবি কোফি আওনুর  ও আরও অনেক সাধারণ মানুষ। কবি কোফি আওনুর একটি কবিতা “This Earth, My Brother” এর থেকে অনুপ্রাণিত হয়ে তার এই কবিতার কিছু অংশের ছায়া-সরণ। সকল মানুষের আত্মার শান্তি কামনায়।। )

আমাদের বুদ্বুদীয় প্রবৃত্তির মাঝে যে বায়ু তরঙ্গ
বহন করি; এবং আমাদের প্রার্থনা;
বন্দুকবাজ দের সমবেত জুতোর শব্দের মতন
একাকী পথপ্রান্তে পরিত্যক্ত চিৎকার করে;
আমি তুলে ধরি সঞ্জীবনী মিশ্রিত অশ্রুর পানপাত্র
ছুঁয়ে দিই, অজস্র যাতনা ও মৃত্যু ময় গম্বুজদের
পিপাসিত আকাশের যন্ত্রণা বিদ্ধ ঠোঁট;
আমাদের প্রার্থনা বহন করে ক্ষুদ্র আশা
মানব জাতির উজ্জ্বল ভবিষ্যতের জন্য
এই যা, হিংস্র সমায়ে একমাত্র সুসময়ের ছটা। “