১)
জমা জলে বুক রাখি
কবিতা, বাসী বিছানায়
ঘুমিয়েছে কাছের জন, দূরবর্তী ভাবনায়।
হাত ছুঁয়ে পরিত্যক্ত দস্তানা লোভ
জ্যামেতিক কোনে উত্তাপ খুঁজে
আঁধার পোড়ায় শারীরিক ক্ষোভ ।


২)
দীর্ঘ চাউনিতে ঠোঁট ছোঁয়
উচ্ছিষ্ট কামনার রস
দূরের পাহাড়, ঝরনা, সবুজের আভাস


রাতে আলো জ্বালালে দেখি; সব পাখি ঘড়ে ফের
আমার বিছানায় দূরদেশের ঘাস।


৩)
ম্যনলি বিজ্ঞাপনের আড়ালে, জং ধরা যৌনতা
চেটে পুটে সাবাড় আট থেকে আশি
বাজারের থলে হাতে, আপনি আমি জানি
বুকের জমা লোভ আর খুসখুসে কাশি।
আড়চোখ বমি হয়, পাড়াতুত মেয়ের ফিগারে
বেহায়া মন;
জিয়া জিয়া রে জিয়া রে, জিয়া জিয়া রে জিয়া রে ।