ভাল লাগে বলে তাই লিখি তোমাকে
ভালবাসি বলেই তাই ভাবি তোমাকে ;
ভাল থাকব বলে আমি গাই তোমাকে
আরো ভাল চাই বলে সাজাই নিজেকে ।


ভালবেসে হাসি ফুল দেখি তোমাকে
রং মাখাই রামধনু এঁকে তোমাকে ,
রোদ ভাল সজীবতা ভাবাই তোমাকে
ভাল থাক বিলাসিতা পোড়াই নিজেকে ।


ভাল থেকো বলে ঊঠি চিন্তা তোমাকে
ভাল আশা ঘুম ভেঙে জাগাই তোমাকে
ভাল হোক সকলের সবাই তোমাকে
ভাল থাক আগামী সৃজনে নিজেকে ।
          -০-০-০-